বুধবার বিকেলেই হবে বৈঠক মমতাকে সময় দিলেন প্রধানমন্ত্রী

0
88
কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবারই তাঁর সঙ্গে আলোচনায় বসবেন মোদী। সময় স্থির হয়েছে বিকেল ৪টে। মুখোমুখি আলোচনা হবে দু’জনের।


ধানমন্ত্রীর দফতরের তরফে সময়ের কথা মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়ে দেওয়া হয়েছে। জানা গিয়েছে, বিভিন্ন স্কিম নিয়ে কথা বলতেই দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী।
মমতা ও নরেন্দ্র মোদী
কেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী, তা নিয়ে রাজনৈতিকমহলে শুরু হয়েছে জোর আলোচনা। যদিও নবান্ন সূত্রের খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে রাজ্যের একাধিক বিষয়ে আলোচনা করার জন্যে এই সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর। শুধু তাই নয়, এই বৈঠকে একাধিক দাবিও প্রধানমন্ত্রীর কাছে জানানো হতে পারে বলে সূত্রের খবর।
শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেই বৈঠক করা নয়, দিল্লিতে একাধিক কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। বিরোধী দলের একাধিক নেতার সঙ্গেও সাক্ষাৎ করতে পারেন মুখ্যমন্ত্রী। তবে কার কার সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ হতে পারে তা এখনও খোলসা করে কিছুই জানানো হয়নি। তবে রাজনৈতিকমহলের একাংশের মতে, এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকা একাধিক বৈঠক এড়িয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি সেই সমস্ত বৈঠকে কোনও প্রতিনিধি পর্যন্ত পাঠাননি। সেখানে দাঁড়িয়ে হঠাত করে কেন প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের প্রয়োজন পড়ল তা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা।
সূত্র : খবর ২৪x ৭

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here